টলিউডের সবচেয়ে ধনী সুপারস্টার কে

সেলিব্রিটিদের ওপর সর্বদাই নজর থাকে নেটিজেনদের। তাদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রুপালি পর্দার জীবন এমনকি তাদের সম্পত্তির পরিমাণ সবেতেই নজর রাখেন নেটিজেনরা। কোন তারকার কত সম্পত্তি এবং কার গ্যারাজে কত দামী দামী গাড়ি রয়েছে তা জানতে আগ্রহ রাখেন সকলেই। আজ আপনাদের জানাবো টলি পাড়ার নায়কদের কথা। জানাবো প্রসেনজিৎ, জিৎ এবং দেব এর মধ্যে কার সম্পত্তির পরিমাণ কত। কে সর্বাধিক সম্পত্তির অধিকারী।

ধনী সুপারস্টার

জিৎ – টলিউডে জিৎ এর আধিপত্য আলাদা করে বলার কিছু নেই। বাংলা ইন্ডাস্ট্রির তিনি সুপারস্টার বলা চলে। সাথী সিনেমা দিয়ে বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন তিনি। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট সিনেমা দিয়ে মন জয় করেছিলেন অগণিত দর্শকের। এই অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১ মিলিয়ন ডলার থেকে 5 মিলিয়ন ডলার।

দেব – টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহানায়ক উত্তম কুমারের পর যাকে মহানায়ক হিসেবে মনে করা হয় তিনি আর কেউ নন সকলের প্রিয় দেব। একাধারে জনপ্রিয় অভিনেতা এবং সাংসদ, সব মিলিয়ে দেবের জনপ্রিয়তা আকাশছোঁয়া। অগ্নিশপথ সিনেমার মাধ্যমে বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন তিনি। আর তারপর একের পর এক সিনেমায় অসাধারণ অভিনয় তাকে সকলের প্রিয় নায়কের পরিণত করেছে। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় 2 মিলিয়ন ডলার থেকে 5 মিলিয়ন ডলার।

প্রসেনজিৎ – বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একচেটিয়া আধিপত্য চালিয়ে গিয়েছিলেন প্রসেনজিৎ। এককথায় বাংলা ফিল্মের হাল ধরেছিলেন যিনি তিনি আর কেউ নন সকলের প্রিয় প্রসেনজিৎ। এত বছরেও যার জনপ্রিয়তা এতোটুকু ক্ষুন্ন হয়নি। এখনো তাকে অনেক সিনেমায় অভিনয় করতে দেখা যায়। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় 30 মিলিয়ন ডলার। সুতরাং বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে সম্পত্তির দিক থেকে বাকিদের থেকে এগিয়ে রয়েছেন তিনি।

About the Author: Boss

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *